Skip to content Skip to sidebar Skip to footer

কুইয়ার সাহিত্য প্রতিযোগিতা

কুইয়ার সাহিত্য প্রতিযোগিতা

 

 

আপনি কি LGBTQI+ কমিউনিটির লেখক? আপনি কমিউনিটি ইস্যুতে লেখালেখি করেন? নবপ্রভাত আপনার জন্য “কুইয়ার সাহিত্য প্রতিযোগিতা” আয়োজন করেছে । আপনিও লিখা জমা দিয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন ।

উদ্দেশ্য: আমরা মনে করি, গঠনমূলক সাহিত্যে একটি সমাজ পরিবর্তনের মূল হাতিয়ার । অনেক ব্যক্তি নিয়মিত লেখালেখির মাধ্যমে সমাজ পরিবর্তনের জন্য সংগ্রাম চালিয়ে যাচ্ছেন । তাদেরকে উৎসাহ যোগানোই আমাদের এই আয়োজনের মূল লক্ষ্য ।

লেখার ভাষা: বাংলা ও ইংরেজী ।

লেখার ধরণ: LGBTQI+ সম্প্রদায়কে নিয়ে প্রবন্ধ, গল্প, কবিতা, উপন্যাস, বিজ্ঞান, ইতিহাস, অনুভূতি, স্মৃতিচারণ, মতামত, বই ও সিনেমার রিভিউ ।

শব্দসীমা: সর্বনিম্ন ৭০০ শব্দ ।

বিজয়ী নির্বাচন: প্রকাশযোগ্য সব লেখাই প্রকাশ করা হবে । এই প্রকাশিত লেখাগুলোর মধ্যে সেরা তিনটি লেখা বাছাই করা হবে এবং লেখকদেকে পুরষ্কার গ্রহণের জন্য আহ্বান করা হবে ।

লেখা জমা দেয়ার নিয়ম: আপনার লেখা ইমেইলে অথবা ফর্ম পূরণ করে জমা দেয়া যাবে। ইমেইলে জমা দেয়ার ক্ষেত্র লেখকের নাম, লেখার শিরোনাম, লেখকের প্রকাশযোগ্য নাম (লেখকের প্রকৃত/ছদ্মনাম) সহ জমা দিতে হবে । ইমেইল ঠিকানা: contact@noboprobhaat.org এবং ফর্ম লিংক পেতে Submit এ চাপ দিন ।

জমা দেয়ার শেষ তারিখ: ২৮ ফেব্রুয়ারী ২০২১, সময় ১২:৫৯ PM (Dhaka Time zone)

পুরস্কার সমূহ:

        • ১ম পুরস্কার ৩ টি বই,
        • ২য় পুরস্কার ২ টি বই এবং
        • ৩য় পুরস্কার ১টি বই

(বিঃদ্র: বই কুরিয়ারের মাধ্যমে পাঠিয়ে দেয়া হবে)

 

Queer literary competition

 

Are you a writer from the LGBTQI + community? Do you write on community issues? Noboprobhaat has organized a “queer literary competition” for you. You can participate in this in contest by submitting a writings.

Purpose: We believe that constructive literature is one of the main tools to change a society. Many people are continuously struggling to change society through through their writings. Encouraging them is the main goal of our event.

Writing language: Bengali and English.

Types of writing: Article, stories, poems, novels, science, history, feelings, reminiscences, opinions, books and movie reviews about the LGBTQI + community.

Word limit: Minimum 700 words.

Winner Selection: All the literary writings will be published in our website. The best three writings will be awarded as winners by a selection committee.

submission rules: Your writing can be submitted by email or by filling out a form. The field to submit in the email should be submitted along with the name of the author, the title of the article, the publisher name of the author (real / pseudonym of the author). Email address: contact@noboprobhaat.org and click Submit to get the form link.

Deadline for submission: 28 February 2021, time 12:59 PM (Dhaka Time zone)

Prizes:

      • 1st prize 3 books,
      • 2nd prize 2 books and
      • 3rd prize 1 book.

(Note: The books will be delivered via courier service.)

 

What's your reaction?
0Smile0Angry0LOL0Sad1Love

1 Comment

  • https://mebel-plus.com
    Posted 20/05/2021

    Wow, that’s what I was looking for, what a material!
    existing here at this blog, thanks admin of this web page.

Add Comment