Skip to content Skip to sidebar Skip to footer

বিপরীত লিঙ্গের সাথে সমকামী, উভকামীদের প্রতারণমূলক বিবাহের যুক্তি খন্ডন

লেখক: সৃজন শাহরিয়ার

 

এদেশের সমকামী, উভকামীরা মূলত ৩ টি কারন দেখায় নিজেদের বিসমকামী বিয়ের স্বপক্ষে।
  1. একমাত্র ছেলে,বংশের হাল ধরবে কে?
  2. একটা ছেলের সাথে থাকলে কখনোই পরিবারের স্বাদ পাবো না।
  3. লোকে/সমাজে কি বলবে/ভাববে,পরিবার মানবে না।
এখন আমার মতামত বলি:
  1. একমাত্র ছেলে হবার দরুন আপনি যদি বংশের হাল ধরতেই চান, এডপ্ট করতে পারেন। তাতেও আপত্তি থাকলে সরোগ্যাট বেবি নিতে পারেন। আর মা বাবাকে ভরণপোষণ দেয়ার জন্য টাকা দরকার, বউ না। আপনার মা বাবার যত্ন আপনার বউ আপনার চেয়ে কখনোই বেশি করবে না। এজন্য অর্থনৈতিকভাবে প্রতিষ্ঠিত হন।
  2. যদি ছেলের সাথে পরিবারের স্বাদ না পান, তো বিয়ের আগ পর্যন্ত কেন টাইমপাস করেন? কেন মিথ্যে আশ্বাস দেন? আর পরিবার বলতে আপনি কি বোঝেন? আমি যার সাথে থাকি, স্বস্তিবোধ করি, সেটাই পরিবার। যদি বলেন যে, পরিবার মানে বউ বাচ্চা, তাইলে ভাই, আপনি পরিবারের সজ্ঞাই জানেন না। দেশের বাইরে তাকান।দুইটা ছেলে/মেয়েও একসাথে বৃদ্ধ হচ্ছে।
  3. এখন আসি লোকে কি বলবে। যদি লোকে কি বলবে/ভাববে, এটা আপনিই ভাবেন, তাহলে লোকে আর ভাববেটা কি? ওদের ভাবনা তো আপনিই ভেবে ফেলছেন।
    আর আপনি সমকামী, উভকামী হবার কারনে পরিবারের সদস্যদের প্রতি তো আপনার ভালোবাসা কমে নি। তো, তারা আপনার সেক্সুয়াল ওরিয়েন্টেশন জানার পর যদি তাদের ভালোবাসার পরিমাণ কমে, এটা ওদের সমস্যা, আপনার না। আমি বলবো, এমন পরিবারের জন্য নিজের জীবন সেক্রিফাইস করা নেহায়েত বোকামো।

    আর বলার কিছু নাই। যারা দুই নৌকায় পা দিয়ে চলতেসেন, তাদের বলবো, Have some life,guys! হিপোক্রেসিতে কখনো মানসিক শান্তি পাবেন না।

What's your reaction?
3Smile0Angry0LOL0Sad6Love

Add Comment