Skip to content Skip to sidebar Skip to footer

সমকামী শৈশবের অনুভূতি

লেখক: মাসুদ

 

সমকামী হবার সুবাদের কি আশ্চর্য অনুভূতি নিয়ে বড় হয়েছি; সে শুধু আমি জানি। এখানে আশ্চর্য কথাটিতে অনেকে অনেক অর্থ বের করবেন আবার হয়তো বলবেন এ স্বাভাবিক জিনিস এখানে তো আশ্চর্যের কিচ্ছু নেই। কিন্তু আমি মাসুদ আমার জন্যে সত্যি আশ্চর্যের ছিলো। কারণটা তবে বলি, আমরা মানুষ হয়েছি একদম পাড়াগাঁয়ে। চারিদিকে নদীর জল মাঝে আমাদের গ্রাম। বর্ষাকালে সব ভরে যায় আর গরমের দিনে শুকনো সবকিছু। সকালে ঘাস কেটে তারপর স্কুলে যাওয়া আবার এসে খেয়ে একটু বসেই , গরু-ছাগল নিয়ে মাঠে যাওয়া ছিলো আমাদের প্রতিদিনের ঘটনা।
সেখানে গিয়ে ছেলে-মেয়ে একসাথে ঘর বানিয়েছি, পুতুল আর সাথে সংসার করে খেলেছি। আমাদের গ্রামে এই খেলাগুলো মেয়েলি খেলা বলতো তখন, সবাই একসাথে এগুলোই খেলা হত। তখন শরীর, সেক্স বুঝিনা। আন্টিরা প্রেমটেম করতো সেটা আড়ালে শুনতাম। জানা বলতে অতটুকুই।
এভাবে প্রাইমারি শেষ করে হাইস্কুলে গেলাম। তখন জগতটা পাল্টাতে শুরু হলো। ছেলেরা ওখানকার সবাই বড় বড়। সবাই তখন হস্তমৈথুন থেকে শুরু করে সব জানে। আমি তখনো বেশ বাচ্চা। এতটাই বাচ্চা যে, স্যার আমার জন্য প্রথম ব্রেঞ্চ পার্মানেন্ট করে দিয়েছিলো। এভাবেই দিন কাটতে থাকে। আমি তখনই অনুভব করতে থাকি, ক্লাসের যে মেয়েদের প্রতি তাঁরা নোংরা ইঙ্গিত করে কথা বলছে, আমি সেভাবে তাকাতে পারছিনা। কিন্তু অন্যদিকে আমার উপর ক্লাসের ছেলেদের দিকে আমার চোখ ঠিকই আটকে যাচ্ছে। এটাই সেই আশ্চর্য অনুভব।

আমি কখনো জানিনা বা কোথাও শুনিনি কখনো যে এরকম কোথাও হয়, ভীষণ ভয় আর সন্দিহানের মধ্যে তিনটে বছর আমার কেটেছে। ক্লাস ৮ পরযন্ত ভেবেছি আচ্ছা আমার কোন শারীরিক সমস্যা নেই তো। (আমি তখন রাস্তায় হিজড়াদের দেখেছিলাম। বন্ধুরা অনেক বাজে কথাও বলেছিলো ওদের নিয়ে। ছেলেদের সাথে সেক্স করে এইগুলো)।  আমি তখন ভাবতে থাকি আমিও কি সেরকম নাকি। কিন্তু ক্লাস সেভেনের শেষ দিকে আমি দেখি একদিন আমার স্বপ্নদোষ হলো। আমি তখন কেমন জানি স্বস্তির নিঃশ্বাস ফেললাম। তাহলে তো সবার মতো আমারো স্বপ্নদোষ হচ্ছে। শরীরের উত্থান-পতন হচ্ছে নিয়মিত। তাহলে আমি তো নিষ্ক্রিয় কেও নই। তবে এই ভালোলাগার মানে কি, কেন এরকম হচ্ছে শুধু আমার সাথেই…………………।

এভাবেই বেড়ে ওঠা পরিবেশ, ভালোলাগা আর শরীর এর সাথে অন্যরকম যুদ্ধের অনুভূতি নিয়ে আমার বেড়ে ওঠা।

What's your reaction?
0Smile1Angry0LOL1Sad4Love

Add Comment